গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

রাসিক নির্বাচন : জয়ী হতে অবিরাম গণসংযোগ লিটনের

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে জয়ী হতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব), রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ), বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল মঙ্গলবার দুপুর থেকে গণসংযোগ করেন তিনি। এসময় রাজশাহীর উন্নয়নের ধারা চলমান রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টিতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।
গণসংযোগকালে লিটন বলেন, রাজশাহীতে কর্মের জায়গা খুবই কম। তাই কর্মের জায়গা তৈরি করতে চাই। শিক্ষিত বেকারদের জন্য কিছু করা আমাদের নৈতিক দায়িত্ব। রাজশাহীতে শিল্পায়ন ঘটানোর জন্য যে সমস্যাগুলো রয়েছে, সেগুলো তুলে ধরে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে ও বিভিন্ন ব্যবসায়ীর সঙ্গে কথা বলে শিল্প-কারখানা আনার চেষ্টা করব।
তিনি বলেন, আমার জন্মস্থান রাজশাহীর ঋণ পরিশোধে রাজশাহীতে থেকে গেছি এর উন্নয়নের জন্য। রাজশাহী সিটির আয়তন ৯৬ বর্গকিলোমিটার থেকে ৩৫০ বর্গকিলোমিটারে স¤প্রসারণ করতে চাই। স¤প্রসারিত এলাকায় উন্নত নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে চাই। যেখানে জলাবদ্ধতা হবে না, রাস্তা ভাঙা থাকবে না, পার্ক থাকবে,
আলোকায়ন হবে, স্কুল থাকবে অর্থাৎ নাগরিক যত সুযোগ-সুবিধা সবই থাকবে। আপনারা সুযোগ দিলে সেই কাজটি করতে চাই। তিনি বলেন, আমার পিতা শহীদ এএইচএম কামারুজ্জামান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে কাজ করে গেছেন, তেমনি আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে কাজ করে যেতে চাই। রাজশাহীর উন্নয়নের স্বার্থে আমাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।
লিটন আরো বলেন, অতীতে আমি মেয়র থাকাকালে আরডিএসহ অন্যান্য উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয় করে কাজ করেছি। আগামীতে সুযোগ পেলে সবার সঙ্গে সমন্বয় করে কাজ করে যাব। রাজশাহীকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।
অপপ্রচারে কান না দিয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, নির্বাচন এলে একটি মহল অপপ্রচারে লিপ্ত হয়। একটি দল বলছে, তাদের মার্কায় ভোট দিলে একটি হজের সওয়াব পাওয়া যাবে। এ ধরনের মিথ্যা অপপ্রচারে কেউ কান দেবেন না।
গণসংযোগ মতবিনিময়কালে রাকাব, আরডিএ, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারী, কর্মচারী ইউনিয়নের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়