গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

মিরসরাই : কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ি জব্দ আটক ২

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ ২ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত পৌনে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর বাজারে ফুটওভার ব্রিজের নিচে চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে দুটি মাইক্রো জব্দ করা হয়। গাড়ি তল্লাশি করে ৩১টি গাইডের ভেতর ২ হাজার ৩০৫টি শাড়ি জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা।
এ সময় গাড়ির ড্রাইভার উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে মো. সোহাগ (৩৭) ও ১২নং খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের মো. নুরুল হকের ছেলে রেজাউল করিমকে (২৬) আটক করে পুলিশ।
মিরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, কতিপয় চোরাকারবারি সীমান্ত এলাকা থেকে ভারতীয় শাড়ি নিয়ে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় রাত পৌনে ৩টায় মহসড়কের মিরসরাই পৌর বাজারে ফুটওভার ব্রিজের নিচে চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে দুটি মাইক্রো (চট্ট মেট্রো-চ-১১-৪২৫৪, চট্ট মেট্রো-চ-১১-৫৪২৫) গাড়ি আটক করা হয়।

পরবর্তীতে গাড়ি তল্লাশি করে ভেতরে থাকা ৩১টি গাইডের মধ্যে ২ হাজার ৩০৫টি শাড়ি জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা।
তিনি আরো বলেন, গাড়িচালক সোহাগ এর আগেও ভারতীয় শাড়ি চোরাচালান করার সময় আমাদের হাতে আটক হয়েছিল। জেল থেকে বের হয়ে সে পুনরায় চোরাচালানে জড়িয়ে পড়ে। জব্দকৃত গাড়ি দুটির মূল্য প্রায় ৫৪ লাখ টাকা। গাড়ির চালকদের আটক করা হয়েছে। চোরাচালানের সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়