গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

মিরপুর ফার্নিচার ঈদ উৎসব উদ্বোধন

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মিরপুর শেওরাপাড়ার মেহফিল কনভেশন হলে উৎসবমুখর পরিবেশে গতকাল আয়োজিত হলো মিরপুর ফার্নিচার ঈদ উৎসব ২০২৩-এর উদ্বোধনী অনুষ্ঠান।
এতে প্রধান অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, এমপি এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মিরপুর অঞ্চলের সভাপতি আলহাজ শেখ আব্দুল আউয়াল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির সভাপতি সেলিম এইচ রহমান, মহাসচিব মো. ইলিয়াস সরকার এবং সাংগঠনিক সম্পাদক এ করিম মজুমদার। ঈদের আগের রাত পর্যন্ত আগারগাঁও থেকে মিরপুর-১০ পর্যন্ত রাস্তার দুই পাশে সব ফার্নিচারে দোকানে চলবে এ বিশাল মেলা। মেলায় ফার্নিচার প্রতিষ্ঠান হাতিল, আখতার, নাভানা, নাদিয়াসহ ১০০টি প্রতিষ্ঠানের শোরুম যুক্ত থাকছে। মেলায় ক্রেতাদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে মোট ৪০ লাখ টাকার পুরস্কারসহ থাকছে স্ক্র্যাচ কার্ডে নিশ্চিত নগদ মূল্য ছাড়। এছাড়াও শিশুদের জন্য থাকছে চিত্রাঙ্গন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিশেষ পুরস্কার পাওয়ার সুযোগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়