গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

ফরিদপুর আদালতে বিএনপি নেতা চাঁদ

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের দায়ের করা মামলায় রাজশাহীর বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে (৬৫) আদালতে হাজির করে গ্রেপ্তার দেখানো হয়েছে।
গতকাল মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে তাকে পুলিশ প্রহরায় আদালতে হাজির করা হয়। উভয় পক্ষের আইনজীবীর শুনানি শেষে চাঁদের জমিন না মঞ্জুর করে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ফরিদপুর এক নম্বর আমলি আদালতের (সদর) বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরুণ বাছাড়। পরে তাকে পুলিশি প্রহরায় ফরিদপুর কারাগারে পাঠানো হয়। এ মামলার পরবর্তী শুনানি আগামী ১৩ জুলাই ধার্য করা হয়েছে।
এ সময় আদালত চত্বরে মামলার বাদী শামীম হক, সাক্ষী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী হাজির ছিলেন। তারা আদালত চত্বরে ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’ ও ‘বিএনপির দালালেরা হুঁশিয়ার সাবধান’ বলে স্লোগান দেন।
এ মামলার বাদী পক্ষের আইনজীবী জাহিদ ব্যাপারী বলেন, আবু সাঈদ চাঁদকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে। এ মামলার শুনানি পরবর্তী সময়ে অনুষ্ঠিত হবে।
প্রসঙ্গত, সম্প্রতি প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক মো. আবু সাঈদ চাঁদ। এ ঘটনায় গত ২৩ মে ২০ কোটি টাকার মানহানি ও ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলাটি দায়ের করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়