গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

চান্দিনা : পিকআপ ভাড়া না দেয়ায় মালিককে কিল-ঘুষিতে হত্যা

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার চান্দিনায় পিকআপ ভাড়া না দেয়ায় বিকাশ চন্দ্র দাস (৪২) নামে এক ব্যক্তিকে ঘুষি মেরে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর এলাকার বিক্ষুব্ধ মানুষ হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে থানা গেটে বিক্ষোভ করে। গত সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার বরকরই ইউনিয়নের নারাচো গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিকাশ চন্দ্র দাস নারাচো গ্রামের মনমোহন চন্দ্র দাসের ছেলে। অভিযুক্ত মো. আজিজুল ইসলাম আজু (২৮) একই উপজেলার বরকরই আন্দিরপাড় গ্রামের সহিদুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের প্রতিবেশী শ্রীকান্ত চন্দ্র দাস, বাদল চন্দ্র দাস ও হৃদয় চন্দ্র দাস বলেন, নারাচো গ্রামে গৌতমের মৎস্য প্রজেক্ট সংলগ্ন মাঠে ক্রিকেট খেলা চলছিল। বিকাশ চন্দ্র দাস দাঁড়িয়ে খেলা দেখছিল। হঠাৎ আজু নামে ওই লোকটি এসে বিকাশকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে শুরু করে। এক পর্যায়ে বিকাশ মাটিতে লুটে পড়ায় তাকে দোল্লাই নবাবপুর বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যার পর চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ছেলে ঝলক দাস জানায়, গত ৩-৪ দিন আগে রাতের বেলায় বাবার কাছে ফোন করে আজু পিকআপ ভাড়া চায়। তার লেনদেন ভালো না বিধায় বাবা তাকে পিকআপ ভাড়া দেননি। ওই ঘটনার জের ধরে আজু আমার বাবাকে হত্যা করে। চান্দিনা থানার ওসি মো. সাহাবুদ্দীন খাঁন ভোরের কাগজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়