গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

যমুনা ব্যাংকের ২৩ বছরে পদার্পণ

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

‘অটুট থাকুক সব বন্ধন, যতেœ থাকুক সব সঞ্চয়’ এ স্লোগানকে প্রতিপাদ্য রেখে যমুনা ব্যাংক পদার্পণ করলো ২৩ বছরে। স¤প্রতি এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান ও দোয়া মাহফিলের মাধ্যমে ব্যাংকের প্রধান কার্যালয়সহ সব শাখায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
এ সময় প্রধান কার্যালয়ে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের চেয়ারম্যান মো. সাইদুল ইসলাম, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদ, পরিচালক কানুতোষ মজুমদার, ইঞ্জিনিয়ার মো. আতিকুর রহমান, ইঞ্জিনিয়ার এ কে এম মুশাররফ হুসাইন, রেদোয়ান-উল করিম আনসারী ও স্বতন্ত্র পরিচালক, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ এবং উপব্যবস্থাপনা পরিচালকসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী।
ব্যাংকের ১৬৭টি শাখা, ১০৬টি উপশাখা, ৩৪৬টি এটিএম, ৪৬টি এজেন্ট ব্যাংকিং নিয়ে যমুনা ব্যাংকের ২৩ বছরের পথচলায় ২৪ বার বেস্ট প্রাইমারি ডিলার ব্যাংক হিসেবে পুরস্কৃত হয়। সমৃদ্ধির পথচলায় সঙ্গে থাকার জন্য ব্যাংকের চেয়ারম্যান গ্রাহক, স্টেকহোল্ডার ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়