গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

মেঘনা ব্যাংকের বোর্ডে ৪ নতুন পরিচালক

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেঘনা ব্যাংকের বোর্ডে নতুন ৪ পরিচালক নির্বাচিত হয়েছেন। তারা হচ্ছেন মিস ইশমাম রাইদা রহমান, মিস আরিশা মানামি শফিক, জাভেদ কায়সার আলী এবং মো. মাহমুদুল আলম। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক এ চারজনকে মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক হিসাবে অনুমোদন দিয়েছে।
ইশমাম রাইদা রহমান একজন সফল উদ্যোক্তা এবং উন্নয়ন বিশেষজ্ঞ হিসাবে পরিচিত। বর্তমানে তিনি গোল্ড ব্রিকস লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও ইশমাম রহমান জিএসপি ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের স্পন্সর শেয়ার হোল্ডার হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। তিনি যুক্তরাষ্ট্রের কলম্বিয়ার স্ক্রিপস কলেজ থেকে ইংরেজি এবং লিগাল স্ট্যাডিজের ওপর ¯œাতক ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি-‘আইআরসি’ তে সহযোগী পরিচালক হিসাবে কর্মরত রয়েছেন।
মিস আরিশা মানামি শফিকও একজন উদীয়মান এবং সফল উদ্যোক্তা। তিনি কানাডার টরন্টো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। তিনি আর্থিক খাতে নেতৃত্বের পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডেও জড়িত।
জাভেদ কায়সার আলী বর্তমানে অ্যাকোয়ামারিন লিমিটেড এবং লাইট হাউস নেভিগেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এছাড়াও তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেড এবং এগ্রো একরস লিমিটেডের ফিন্যান্স ডিরেক্টরের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। দেশের শিপিং ব্যবসার উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে চলেছেন তিনি।
মো. মাহমুদুল আলম পোশাক খাতের একজন সফল উদ্যোক্তা। মেঘনা ব্যাংকের পাশাপাশি তিনি লাবিব ডাইং মিলস লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালকের পদেও দায়িত্ব পালন করছেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়