গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

উখিয়ায় গলায় গুলি করে রোহিঙ্গা যুবক হত্যা

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে বশির আহম্মদ (১৯) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। নিহত বশির আহম্মদ (১৯) কুতুপালং ৬নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক সি/৯ এর রহমত উল্লাহর ছেলে।
গত রবিবার রাত ১টার দিকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-০৬ এর এ/৪ ব্লকের বাইতুল আমান মসজিদের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী।
থানা সূত্রে জানা যায়, রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার রাত ১টার দিকে ৬নং রোহিঙ্গা ক্যাম্পের এ/৪ ব্লকস্থ বাইতুল আমান মসজিদের সামনে বশির আহম্মদকে গলায় গুলি করে হত্যা করে পালিয়ে যায় অজ্ঞাত রোহিঙ্গা সন্ত্রাসীরা। খবর পেয়ে উখিয়া থানা উপপরিদর্শক কাউছার হামিদ পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে নিহত বশির আহম্মদের মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেন। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।
উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, হত্যাকাণ্ডের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। ক্যাম্পে পুলিশি টহল বৃদ্ধি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এ ছাড়াও গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। ক্যাম্পের বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়