তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

সৌদি আরবে নিখোঁজ বাঙালি যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ ও ছাতক প্রতিনিধি : সৌদি আরবে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ৪ মাস পর সুনামগঞ্জের যুবক মোহাম্মদ আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে সৌদি আরবের একটি হাসপাতাল থেকে আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়। আব্দুল্লাহ্ সুনামগঞ্জের ছাতক উপজেলার সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের হাজি আব্দুস সাত্তারের ছোট ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল্লাহ সৌদি আরবে তার বাবার ব্যবসা দেখাশুনা করতেন। পাশাপাশি ভাড়ায় গাড়িও চালাতেন। গত প্রায় সাড়ে ৪ মাস ধরে রহস্যজনকভাবে মোহাম্মদ আব্দুল্লাহ সৌদি আরবে নিখোঁজ ছিলেন। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি।
বৃহস্পতিবার সৌদি আরবের একটি হাসপাতাল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কে বা কারা তাকে হাসপাতালে রেখে গেছে। তার সম্পর্কে শুক্রবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি। ছাতক সদর ইউনিয়ন পরিসদের সদস্য মো. খছরু মিয়া সৌদি আরবে ছাতকের নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, আব্দুল্লাহর মরদেহ এখনো বাড়িতে পৌঁছায়নি। তবে মরদেহ দেশে আনতে কাজ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়