তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ঝরল ২ প্রাণ

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মো. সেলিম (২৬) নামে এক বাসচালক ও মো. মিরাজ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে এসব দুর্ঘটনা ঘটে।
নিহত সেলিম ময়মনসিংহ জেলার বাসিন্দা ও সময় পরিবহন বাসের চালক ছিলেন। মিরাজের বাবার নাম মো. লোকমান খান। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। নিহত সেলিমের বন্ধু রাজিব জানান, গত বৃহস্পতিবার রাত ২টার দিকে রিকশায় করে বাসায় ফিরছিলেন সেলিম। পথিমধ্যে রাজধানীর যাত্রাবাড়ী হাসিম রোড এলাকায় ঠিকানা পরিবহনের একটি বাস রিকশাটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সেলিম। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মারা যান তিনি।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বাস জব্দসহ চালককে আটক করেছে পুলিশ।
অপরদিকে শুক্রবার ভোর ৫টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা মোড় এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন মো. মিরাজ। এ সময় দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার এসআই মো. তুহিন জানান, সিসিটিভি ফুটেজ দেখে ঘাতক বাসটি শনাক্ত ও নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়