তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

বিএনপির চোখ থাকলেও তারা অন্ধ : আখাউড়ায় আইনমন্ত্রী

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, বিএনপির চোখ থাকলেও তারা অন্ধ। বাংলাদেশে যে এত উন্নয়ন হচ্ছে সেটা কারো কারো চোখে ভালো লাগছে না। তাদের মধ্যে একটা হচ্ছে বিএনপি। যারা লুটপাট করে বাংলাদেশকে শেষ করে দিয়েছিল। যারা দেশকে তলাবিহীন ঝুড়ি বলে প্রমাণ করে দিয়েছিল। তারা বাংলাদেশকে একটা ব্যর্থ রাষ্ট্র প্রমাণ করতে সব সরঞ্জাম তৈরি করেছিল। তারাই সেই উন্নয়ন দেখতে পায় না। আইনমন্ত্রী বলেন, বালাদেশের জনগণের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে, কর্ণফুলী নদীতে টানেল হয়েছে, মেট্রোরেল হয়েছে। সেই সব উন্নয়ন তাদের চোখে পড়ে না। কারণ চোখ থাকলেও তারা অন্ধ। সেই ‘গোলাপী এখন ট্রেনে সিনেমার মতো’ চোখ থাকিতেও অন্ধ।
গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে আইনমন্ত্রী এসব কথা বলেন। ওয়ার্ড ছাত্রলীগ নেতা আশিকুজ্জামান নুরের সভাপতিত্বে ও সৈয়দ আসাদুজ্জামান আসাদের সঞ্চলনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক একরামুল বারী শিশির প্রমুখ।
এসময় মন্ত্রী আরো বলেন, এখন আবার কিছু ষড়যন্ত্রকারী তাদের সঙ্গে যোগ হয়েছে। এই ষড়যন্ত্রকারীদের কথা আপনাদেন মনে রাখতে হবে। যারা এক টাকা সুদ দিয়ে আপনাদের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে গেছে। শতকারা ৪০ টাকা আপনাদের সুদ দিতে হয়েছে। সেই টাকায় তিনি ১২টি কোম্পানি খুলেছেন। কোম্পানি খুললেও ট্যাক্স দেন না। এখন হাইকোর্ট ধরেছে ট্যাক্স দেয়ার জন্য। যে লাভ শ্রমিকদের দেয়ার কথা সেটাও মেরে দিয়েছেন। সেই টাকা দিয়ে তারা বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। তাদের ষড়যন্ত্রের ব্যাপারে আপনাদের সজাগ থাকতে হবে। আপনাদের ভাগ্য নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দিবেন না।
তিনি আরো বলেন,বাংলাদেশের স্বাধীনতা যারা নস্যাৎ করার চেষ্টা করবে তাদের আমরা প্রতিরোধ করব। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্ব টালমাটাল হয়ে গেছে। তার পরও আমরা চেষ্টা করছি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার জন্য। আমরা দেখছি সারের দাম কমে আসছে, পেট্রোলের দামও কমে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়