তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

‘বাংলা শেখার চেষ্টা করব’

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বৃহস্পতিবারের রাতটা ছিল একটু ভিন্ন। কারণ এদিন সংগীতপ্রেমীদের মনে সাড়া জাগাতে বাংলাদেশে এসে হাজির হন ‘বারিষে’, ‘মাজাক’ দিয়ে পরিচিতি পাওয়া ভারতের তরুণ গায়ক, গীতিকার ও সুরকার অনুব জৈন। আর এই শিল্পীর কণ্ঠে গান শুনতে রাজধানীর আইসিসিবি হলে ‘লেটস ভাইব ঢাকা’ শিরোনামের কনসার্টে এসে হাজির হয়েছিলেন শত শত সংগীতপ্রেমী। কনসার্ট শুরুর আগে সেখানে এ শিল্পীর সঙ্গে কথা বলেছেন সিমরান রহমান

এই কনসার্টের কোন জিনিসটা সবচেয়ে বেশি
স্মরণীয় হয়ে থাকবে?
এই কনসার্টের সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে ঘোষণা আসার পরপরই সব টিকেট বিক্রি হয়ে গেছে। আর এটি আমার জন্য সব সময় স্মরণীয় হয়ে থাকবে- কারণ বাংলাদেশে এটাই আমার প্রথম লাইভ কনসার্ট। এ দেশের ভক্তরা আমাকে এত ভালোবাসে এ কথা জেনে আমার খুবই ভালো লাগছে। আর এই ঘটনা আমার ভাবনাকে ছাড়িয়ে গেছে। এখন আমি সেই ভক্তদের আমার গান শোনাতে চাই।

এই কনসার্টের জন্য আপনার প্রস্তুতি কেমন ছিল?
আসলে এবারই প্রথম আমি আমার নতুন গান নিয়ে এত বেশি দর্শকের সামনে লাইভ পারফর্ম করছি। আজ একটা নতুন গান গাইব। আর গানটাও খুবই জটিল। তাই আমাকে এটার জন্য অনেক বেশি প্রস্তুতি নিতে হয়েছে। এই মুহূর্তে আমি প্রস্তুত আছি আমার ভক্তদের শোনানোর জন্য।

বিশেষভাবে কোনো গান বেছে নিয়েছেন কিনা?
আজকে অনেক গান শোনাব, তবে বিশেষভাবে ‘বারিষে’ গানটা অবশ্যই শোনাতে চাই- কারণ এই গানে অনেক ভক্ত ভালোবাসা দেখিয়েছে। এই গানটার মাধ্যমে আমি অনেক বেশি ভক্তদের ভালোবাসা পেয়েছি।

লাইভ পারফরম্যান্স করতে আপনার কেমন লাগে?
লাইভ কনসার্টগুলোয় একই সঙ্গে ভক্তদের গান শোনা যায়। তারা আমার সঙ্গে গায়। তাদের হ্যাপি ফেইস, ইমোশনাল ফেইস আমি চোখের সামনে দেখতে পাই। আমার গানের লাইন ভক্তদের স্পর্শ করার দৃশ্য আমি নিজে অনুভব করতে পারি। এ কারণে আমার কনসার্ট বা লাইভ পারফরম্যান্স অনেক ভালো লাগে।

বাংলাদেশের কনসার্র্টে গান গাওয়ার সুযোগ
পেয়ে কেমন লাগছে?
অনেক ভালো অনুভব করছি। এটা আমার দ্বিতীয় ইন্টারন্যাশনাল শো। তাই আমি অনেক বেশি আগ্রহী, আজকের এই শো নিয়ে। সরাসরি আজ আমার বাংলাদেশি ভক্তদের দেখতে পারব।

আপনি বাংলা ভাষায় কোনো শব্দ বলতে জানেন?
না, বাংলা ভাষা তো জানি না তবে বাংলা খুব সুন্দর ভাষা। এই ভাষার একটি সুন্দর ইতিহাসও আমি জানি। তবে বাংলা শেখার চেষ্টা করব।

বাংলাদেশি ভক্তদের উদ্দেশে কী বার্তা দিতে চান?
আমি এ দেশের ভক্তদের ধন্যবাদ দিতে চাই- যারা আমাকে ভালোবেসে আমার শোর টিকেট কিনেছেন। সবাই এভাবেই পাশে থাকবে এবং আমাকে সাপোর্ট করবে, এতটুকুই তাদের কাছে আমার চাওয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়