তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

নওগাঁ : শিশু আইন বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : শিশু সুরক্ষায় বাংলাদেশের বিচারিক ব্যবস্থার দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে নওগাঁয় ‘শিশু আইন-২০১৩’ ওপর দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ৯টায় নওগাঁ জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশ যৌথভাবে এ কর্মশালা আয়োজন করেছে। দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় জেলার সব বিচারক অংশ নেন।
কর্মশালার উদ্বোধনী বক্তব্য রাখেন নওগাঁর সিনিয়র জেলা ও দায়রা জজ আবু শামীম আজাদ। সিনিয়র জেলা ও দায়রা জজ ছাড়াও দুই দিনব্যাপী এই কর্মশালায় প্রশিক্ষক হিসেবে রয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জেলা ও দায়রা জজ সাইফুল ইসলাম এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিসেফ বাংলাদেশের প্রোগ্রাম অফিসার সাইদুল ইসলাম, রাজশাহী বিভাগীয় কোঅর্ডিনেটর আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়