তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

দেশীয় অস্ত্র উদ্ধার : সংঘর্ষের পর চবির ২ হলে তল্লাশি

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপে কয়েক দফা সংঘর্ষের পর চবি ক্যাম্পাসের দুটি ছাত্রাবাসে তল্লাশি চালানো হয়েছে। লোহার রড, ক্রিকেট স্ট্যাম্প, হকিস্টিক, একবস্তা রামদা এবং কয়েক বস্তা পাথর উদ্ধার করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় শাহজালাল ও শাহ আমানত হলে তল্লাশি শুরু হয়। তল্লাশি চলে প্রায় রাত দেড়টা পর্যন্ত। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে পুলিশ তল্লাশিতে অংশ নেয়।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নুরুল আজিম শিকদার বলেন, মধ্যরাতে হল প্রশাসন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, পুলিশ ও গোয়েন্দা সংস্থা মিলে হল দুটিতে তল্লাশি চালায়। এ সময় কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। তিনি আরো বলেন, দফায় দফায় সংঘর্ষের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। এর আগে বুধবার রাতে খাবার খেতে গিয়ে হোটেলে বসাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। এ সময় দুই গ্রুপের কয়েকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে রাতেই দু’গ্রুপে প্রায় দেড়ঘণ্টা সংঘর্ষ হয়। কিন্তু গত বৃহস্পতিবার সকাল থেকে আবারো উত্তেজনা বাড়তে থাকে।
দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার একপর্যায়ে দুপুর ১টার তুমুল সংঘর্ষে রূপ নেয়। এ সময় নেতাকর্মীদের হাতে দেশীয় অস্ত্রশস্ত্র দেখা যায়। এরপর বিকাল ৪টার দিকে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েনের পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়