তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

দেনা-পাওনার বিরোধে পটিয়ায় কলেজছাত্র খুন

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া উপজেলায় দেনা-পাওনা নিয়ে বিরোধের জের ধরে মো. শাহেদুল ইসলাম নামে (২৫) এক কলেজছাত্রকে হত্যা করা হয়েছে। সে পটিয়া উপজেলার দক্ষিণ ছনহরা গ্রামের নুরুল ইসলামের ছেলে ও পটিয়া সরকারি কলেজের দ্বিতীয়বর্ষের ছাত্র। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ছনহরা ইউনিয়নের আশিয়া-বাথুয়া ব্রিজ এলাকায় এ খুনের ঘটনা ঘটে। একপর্যায়ে কলেজছাত্রকে ব্রিজের নিচে ফেলে দেয়া হয়। শাহেদুল ইসলাম দীর্ঘদিন ধরে মামার বাড়িতে থাকত।
জানা গেছে, দেনা-পাওনার বিরোধে পরিকল্পিতভাবে পটিয়া সরকারি কলেজের দ্বিতীয়বর্ষের ছাত্র মো. শাহেদুলকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়। রাতে বাথুয়া ব্রিজ এলাকায় একা পেয়ে ১০-১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ তাকে ছুরিকাঘাত করে। কলেজছাত্রের চিৎকারে লোকজন দৌড়ে এসে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছোট ভাই পারভেজ জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার ছনহরা ইউনিয়নের বাথুয়া ব্রিজ এলাকায় যায় শাহেদুল। সেখানে তাদের সঙ্গে পারিবারিক বিরোধ থাকা মামুন হোসেন, রুবেল, কফিল, সায়েদুলসহ আরো ১০-১২ জন তাকে ধরে পিটিয়েছে। একপর্যায়ে তারা তাকে ব্রিজের নিচে ফেলে দেয়।
পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, দেনা-পাওনার জের ধরে কলেজছাত্র শাহেদুলকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শাহেদুল ইসলামের মা বেবী আক্তার বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়