তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

ট্রাকে বাসের ধাক্কায় চালকের সহকারী নিহত, আহত ৬

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে ট্রাকের পেছনে ধাক্কায় দ্রুতগতির যাত্রীবাহী বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে একজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকার ফেবো ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাসটির ছয় যাত্রী আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। নিহত ব্যক্তির নাম মো. মিনহাজ উদ্দিন (২৬)। তিনি বাস চালকের সহকারী ছিলেন। মিনহাজ কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শীলখালী সবুজপাড়া এলাকার সৈয়দ নূরের ছেলে।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গতকাল শুক্রবার ভোরে ফেবো ফিলিং স্টেশন এলাকায় মালবাহী একটি ট্রাকের পেছনে সৌদিয়া পরিবহনের দ্রুতগতির একটি বাস ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে মাঠে চলে যায়। ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগায় বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে বাসচালকের সহকারী নিহত হন। আহত যাত্রীদের স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, মিনহাজ উদ্দিনের মরদেহ উদ্ধার করে স্বজনদের অনুরোধে তাদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি হেফাজতে নেয়া হয়েছে। এই ঘটনায় থানার উপপরিদর্শক মাহফুজের রহমান বাদী হয়ে বাস চালককে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়