তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

চিলমারীতে বর্ষা মৌসুমে চালু হচ্ছে ফেরিসেবা

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কুড়িগ্রাম প্রতিনিধি : ব্রহ্মপুত্র নদ দ্বারা বিচ্ছিন্ন কুড়িগ্রামের রৌমারী ও রাজীবপুর উপজেলাকে জেলা শহরের সঙ্গে যুক্ত করতে চিলমারী-রৌমারী নৌপথে চালু হচ্ছে ফেরি। এই বর্ষা মৌসুমে ফেরিসেবা চালু হতে যাচ্ছে বলে বিআইডব্লিউটিএর চেয়ারম্যান এসএম ফেরদৌস আলম জানিয়েছেন।
গতকাল শুক্রবার দুপুর ১২টায় চিলমারী নৌবন্দর এলাকায় চিলমারী-রৌমারী রুটে ফেরি চলাচলের সম্ভাব্য রুট পরিদর্শনকালে তিনি এ কথা জানান। এ সময় প্রতিনিধি দল নদীবন্দর এলাকা পরিদর্শন করেন এবং উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যানসহ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। বিআইডব্লিউটিএর চেয়ারম্যান আরো বলেন, ফেরিরুট নির্ধারণে ইতোপূর্বে সার্ভে হয়েছে। নদীর গতিপথ, জনচাহিদা এবং ব্রহ্মপুত্র নদের বারবার গতি পরিবর্তনের চ্যালেঞ্জ মাথায় রেখেই আমরা ফেরিরুট নির্ধারণ করব। উপযুক্ত স্থান পেলে পন্টুন স্থাপনসহ বিভিন্ন কার্যক্রম দ্রুত গ্রহণ করা হবে। পরিদর্শন প্রতিনিধি দলে বিআইডব্লিউটিএর পরিচালক (বাণিজ্যে) এসএম আশিকুজ্জামান, বিআইডব্লিউটিএর জিএম (মেরিন) ক্যাপ্টেন মুহাম্মদ হাসেমুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।
এ সময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী এবং কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মো. জাকির হোসেন, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। পরে প্রতিনিধি দল স্পিড বোটে রৌমারী নৌরুট পরিদর্শন ও স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়