তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

‘চাঁদে যাওয়ার ভীষণ শখ আমার’

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নিজেকে আবিষ্কারের অন্যতম মাধ্যম ভ্রমণ। সবাই কম বেশি ভ্রমণ করতে পছন্দ করেন। চিত্রনায়ক মামনুন ইমনের ভ্রমণ অভিজ্ঞতা নিয়ে জানাচ্ছেন সোহানুর রহমান সোহাগ

পছন্দের ভ্রমণের জায়গা
আমি ভ্রমণপ্রিয় মানুষ। ভ্রমণ করতে আমার অনেক বেশি ভালো লাগে। সবসময় আমি কাজের ফাঁকে ভ্রমণ করি। তাতে যেমন আমার মন ভালো থাকে সঙ্গে কাজের শক্তিও সঞ্চার হয়। আমার পছন্দের ভ্রমণের জায়গা কক্সবাজার ও সিলেট। আমি সময় পেলেই জায়গাগুলোতে ছুটে যাই পরিবার ও বন্ধুদের নিয়ে।

সর্বশেষ যেখানে ভ্রমণ
নিজ দেশের পাশাপাশি বিভিন্ন দেশের বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে পছন্দ করি। তার মধ্যে অন্যতম হলো ব্যাংকক। যেখানে আমি সর্বশেষ ভ্রমণ করেছি। পাতায়া, ফুকেট, ব্যাংককের বিভিন্ন জায়গায় পরিবার নিয়ে ঘুরেছি। পরিবারের সঙ্গে একসঙ্গে খেয়েছি, তাদের সময় দিয়েছি।

ভ্রমণের বিশেষ স্মৃতি
আমি সবসময় পরিবার ও বন্ধুদের নিয়ে ঘুরে বেড়াই। প্রত্যেকটি ভ্রমণেই আমার বিশেষ স্মৃতি হয়। আসলে ভ্রমণপ্রেমীদের প্রত্যেকটি ভ্রমণেই নতুন নতুন বিশেষ স্মৃতি হয়। আমারও সেরকম প্রত্যেকটি ভ্রমণেরই আছে বিশেষ স্মৃতি।

পছন্দের ভ্রমণসঙ্গী
আমি বেশির ভাগ সময় আমার পরিবার নিয়েই ভ্রমণ করি। ভ্রমণসঙ্গী হিসেবে আমার পরিবার আমার সেরা পছন্দ তারপর বন্ধুদের সঙ্গেও ঘুরতে আমার ভালো লাগে।

কেন ভ্রমণ করা উচিত
অজানাকে জানতে, শরীর ও মন ভালো রাখতে ভ্রমণের বিকল্প নেই। ভ্রমণ করলে বিভিন্ন বিষয়ে জ্ঞানও বাড়ে যা আমাদের জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি অংশ। দেশ-বিদেশে বিভিন্ন জায়গা ঘুরলে বিভিন্ন ধরনের মানুষকে দেখা যায় পরবর্তী যে কোনো পরিস্থিতিতে সেটা কাজে আসবে। ভ্রমণ মানুষের মানসিক সমস্যার সমাধান করে। তাই সুযোগ পেলেই ভ্রমণ করা উচিত।

সুযোগ পেলে যেখানে যেতে চাই
আমি ভ্রমণপ্রেমী। অজানাকে জানতে আমার ভীষণ ভালো লাগে কখনো যদি সুযোগ পাই তবে আমি চাঁদে যেতে চাই। চাঁদে যাওয়ার আমার ভীষণ শখ ও ইচ্ছা আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়