তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

কানাডাপ্রবাসী খুন : শ্বশুর-দেবরসহ ৩ জন রিমান্ডে

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানে স্বামীর বাড়িতে কানাডাপ্রবাসী আফরোজা বেগমকে হত্যার মামলায় ৩ জনকে রিমান্ডে নেয়া হয়েছে। আসামিরা হলেন- আফরোজার শ্বশুর সামসুদ্দিন আহমেদ, দেবর সজিব আলম ও তার স্ত্রী তাহমিনা বাশার।
গতকাল শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহাম্মেদের আদালতে আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) রেজিয়া খাতুন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত ৩ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এদিকে আফরোজার খালাশাশুড়ি পান্না চৌধুরীর রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
গত ১ জুন আফরোজার ভাই আরিফুল ইসলাম বাদী হয়ে দক্ষিণখান থানায় হত্যা মামলা করেন। মামলায় আফরোজার স্বামী কানাডাপ্রবাসী আশরাফুল আলমকে প্রধান করে ৬ জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২০২২ সালে আশরাফুল ও আফরোজার বিয়ে হয়। তারা কানাডায় ছিলেন। বিয়েতে এক কোটি টাকা কাবিন লেখাতে বাধ্য করায় আফরোজার ওপর ক্ষুব্ধ ছিলেন আশরাফুল। গত ২৭ ফেব্রুয়ারি তারা ঢাকায় আসেন। ২৭ মে দক্ষিণখানের দক্ষিণপাড়ার বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে কাবিনসহ পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে আশরাফুল বঁটি দিয়ে আফরোজার মাথায় কোপ দেন। এতে তার মৃত্যু হলে শাড়ি দিয়ে পেঁচিয়ে বাসার পেছনে তাকে মাটিচাপা দেন আশরাফুল। পরদিন তিনি কানাডায় পালিয়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়