তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

কাদের সিদ্দিকী : আমাদের জাতীয়ভাবে চিন্তা করতে হবে

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমেরিকার ভিসা বিষয়ে বিএনপি বলছে এটা আওয়ামী লীগের ক্ষতি, আওয়ামী বলছে বিএনপিকে সোজা করার জন্য আমেরিকা ভিসার বিধি নিষেধ দিয়েছে। কেউ একবার ভাবে না আওয়ামী লীগ বিএনপির ক্ষতি না, ক্ষতি হচ্ছে বাংলাদেশের, ক্ষতি হচ্ছে বাঙালির, ক্ষতি হচ্ছে জাতির, নষ্ট হচ্ছে সম্মান। আমাদের জাতীয়ভাবে চিন্তা করতে হবে।
গতকাল শুক্রবার সকালে গাজীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের গাজীপুর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাদের সিদ্দিকী বলেন, তার জীবনে শ্রেষ্ঠ ভুল ডক্টর কামাল হোসেনের নেতৃত্বে জোট গঠন করা ও জোটে যাওয়া। ওই ভুল থেকে এই শিক্ষা নিয়েছি বিএনপিকে ১০০ বছরে যতটা চিনতে না পারতাম জোটে গিয়ে তিন মাসে তা চিনতে পেরেছি। বিএনপি কোনো রাজনৈতিক দল। বিএনপি হলো খালেদা জিয়া তারেক রহমানের দল।
গাজীপুর শহরের বঙ্গ তাজ মিলনায়তনে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- কৃষক শ্রমিক জনতার লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম দেলোয়ার, অর্থ সম্পাদক আব্দুল্লাহসহ অনেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠান শুরুর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়