তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

উপজেলা পরিষদ নির্বাচন : দুই প্রার্থীর সংঘর্ষের জেরে তারাকান্দায় ১৪৪ ধারা জারি

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে দুই প্রার্থীর সংঘর্ষের ঘটনায় ময়মনসিংহের তারাকান্দা বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। শুক্রবার সকাল ৬টা থেকে আগামী ৫ জুন সকাল ৬টা পর্যন্ত এই ১৪৪ ধারা কার্যক্রম বলবৎ থাকবে। এ সময়ে নির্বাচনী সব কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।
গতকাল শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজাবে রহমত এই আদেশ জারি করেন। তারাকান্দা থানার ওসি আবুল খায়ের এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলার ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে ১০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় উপজেলা প্রশাসন তারাকান্দা বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করে। তবে বৃহস্পতিবার রাতের ঘটনায় এখন পযর্ন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ দায়ের করেননি বলে জানান ওসি।
প্রসঙ্গত, গত ১ জুন সন্ধ্যার পর উপজেলার তারাকান্দা বাজারে থানার সামনে নৌকার প্রার্থী এডভোকেট ফজলুল হকের সমর্থক ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে এসে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নুরুজ্জামান সরকারের কার্যালয়ে হামলা করে। এ সময় ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে স্বতন্ত্র প্রার্থী নুরুজ্জামান সরকারের ১৫ কর্মী আহত হন। এর মধ্যে ৮ জন গুলিবিদ্ধ হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়