মেজাজ হারালেন টম হ্যাঙ্কস

আগের সংবাদ

টাইগারদের অনুশীলন শুরু আজ : হাথুরুসিংহে আসছেন ৩ জুন

পরের সংবাদ

স্বামীকে হত্যার মামলায় স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরের ১নং বাবুরাইল এলাকায় মোহাম্মদ রানা হত্যা মামলার প্রধান আসামি স্ত্রী সুমাইয়া আক্তার রোজি ওরফে রোজিনাকে (৩৫) হত্যাকাণ্ডের ৫ মাস পর রাজধানী ঢাকার পল্লবীর শতাব্দী আনন্দধারা হাউজিংয়ের একটি বাসা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গত শুক্রবার বিকালে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। এর আগে বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুমাইয়া আক্তার রোজি ওরফে রোজিনা বরিশাল উজিরপুর উপজেলার শিখারপুর গ্রামের লিয়াকত হোসেনের মেয়ে।
র‌্যাব জানায়, গত বছরের ৮ ডিসেম্বর রাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী মোহাম্মদ রানা নিহত হয়। এ ঘটনায় নিহতের বাবা আহম্মদ আলী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যামামলা দায়ের করেন। উক্ত ঘটনার পর হত্যা মামলার আসামি রোজিনা আত্মগোপনে চলে যায়। আত্মগোপনে গিয়ে আসামি রোজিনা বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে নিজেকে আড়াল করে রেখেছিল। সে দেশের বিভিন্ন জায়গায় ভিন্ন ভিন্ন পরিচয় দিয়ে কাজে নিযুক্ত হয়। উল্লিখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহসহ চাঞ্চল্যকর ও নৃশংস এই হত্যা মামলার আসামিকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। পরে বৃহস্পতিবার রোজিনাকে ঢাকার পল্লবী এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়