মেজাজ হারালেন টম হ্যাঙ্কস

আগের সংবাদ

টাইগারদের অনুশীলন শুরু আজ : হাথুরুসিংহে আসছেন ৩ জুন

পরের সংবাদ

রাজধানীতে ছাদ থেকে পড়ে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

প্রকাশিত: মে ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর উত্তর বাড্ডা গোপীপাড়া এলাকার একটি ভবনের ছাদে গাছে পানি দিতে গিয়ে নিচে পড়ে তাসিন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে গতকাল সকাল ৭টার দিকে রাজধানীর তেজগাঁও কুনিপাড়ায় একটি গ্যারেজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলম মিয়া (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ওই গ্যারেজের মালিক ছিলেন। তার বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার শরীফবাগ গ্রামে। বাবার নাম মৃত শানু মিয়া। ৩ সন্তানসহ বর্তমানে কুনিপাড়ায় থাকতেন।
এদিকে কিশোর তাসিনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার মামা আনোয়ার হোসেন জানান, নিহত তাসিনের বাবার নাম মো. বাবুল। তাদের বাড়ি মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার চাষিরি গ্রামে।

২ ভাই ও বাবা-মাকে নিয়ে উত্তর বাড্ডা গোপীপাড়ার ১৩৩/এ নম্বর ৭ম তলা বাড়ির ২য় তলায় ভাড়া থাকতো তাসিন। অনলাইনে ডেলিভারিম্যানের কাজ করত সে। বাড়িটির ছাদে বেশ কয়েকটি গাছ রয়েছে তাসিনের। সেই গাছে নিয়মিত পানি দিত সে। গতকাল সকালে পানি দেয়ার জন্য ছাদে যায় তাসিন। এর কিছুক্ষণ পর শুনতে পারেন, তাসিন ছাদ থেকে নিচে পড়ে গেছে। রক্তাক্ত অবস্থায় বাড়িটির নিচ থেকে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়