মেজাজ হারালেন টম হ্যাঙ্কস

আগের সংবাদ

টাইগারদের অনুশীলন শুরু আজ : হাথুরুসিংহে আসছেন ৩ জুন

পরের সংবাদ

তরুণীকে ধর্ষণের ঘটনায় বৃদ্ধ গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাকপ্রতিবন্ধী ২১ বছর বয়সি এক তরুণীকে ধর্ষণের অভিযোগে শামছুল হক (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার ইউনিয়নের পশ্চিমঘাট গোপালপুর গ্রামে। গতকাল শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম।
পুলিশ ও প্রতিবন্ধীর পারিবারিক সূত্রে জানা গেছে, ওই বাকপ্রতিবন্ধীর মা তার স্বামীর মৃত্যুর পর থেকে এতিম বাকপ্রতিবন্ধী যুবতী মেয়েকে নিয়ে নিজ বাড়িতে থাকেন। গত শুক্রবার সকালে মেয়েটির খালা মারা গেলে প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে একা রেখে বোনের লাশ দেখতে যান বাকপ্রতিবন্ধীর মা। এ সুযোগে প্রতিবেশী বৃদ্ধ শামছুল হক মেয়েটিকে বাড়িতে একা পেয়ে তাকে ধর্ষণ করেন।
পাশের বাড়ির এক নারী ঘরের ভেতর চিৎকার শুনে আরো কয়েকজনকে সঙ্গে নিয়ে ঘরের দরজা খুলে আপত্তিকর অবস্থায় ওই বৃদ্ধকে দেখতে পান। এ সময় নারীরা তাকে আটক করে বিষয়টি সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে জানালে চেয়ারম্যান তাৎক্ষণিক গ্রাম পুলিশ পাঠিয়ে ওই বৃদ্ধকে আটক করে। এরপর বিষয়টি ভুরুঙ্গামারী থানা পুলিশকে জানানো হলে গতকাল সন্ধ্যায় ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক শামছুল হককে আটক করে থানায় নিয়ে যান। তিলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই বৃদ্ধ ধর্ষণের কথা স্বীকার করেছে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ওসি নজরুল ইসলাম বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিয়ে গতকাল শনিবার আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়