ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় নিহত ৩ রোহিঙ্গা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : কক্সবাজারের উখিয়ায় পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে তিন রোহিঙ্গা নিহত হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ অন্যজনকে উদ্ধারের কাজ করছে ফায়ার সার্ভিস। গতকাল বুধবার সকালে উপজেলার উখিয়া সদরের মূহুরীপাড়ায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রোহিঙ্গা ক্যাম্প-১-ওয়েস্ট সি-১৪ এর বাসিন্দা আব্দুল মোতালেবের ছেলে জাহিদ হোসেন (২৩), ১৯ নম্বর ক্যাম্পের ১-ওয়েস্ট ব্লক-বি-৭ এর বাসিন্দা মোহাম্মদ ওয়ারেসের ছেলে ছৈয়দ আকবর (২০) ও ক্যাম্প-১৭ এর ব্লক-এইচের সুলতান আহমদের ছেলে নুরুল কবির (৩০)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মুহুরীপাড়া এলাকার নেছার আহমদের বাড়ির পাহাড় কেটে সমতল করার কাজ করছিল একদল রোহিঙ্গা শ্রমিক। মাটি কাটার এক পর্যায়ে উপরে থাকা নেছার আহমেদের বাড়ির আঙ্গিনা অংশের পাহাড় ধসে পড়লে কর্মরত তিন শ্রমিক মাটির নিচে চাপা পড়েন।
খবর পেয়ে স্থানীয়রা একজনকে মৃত উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আরো দুজনের লাশ উদ্ধার করে।
উখিয়া ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের স্টেশন ইনচার্জ এমদাদুল হক জানান, দুজনের লাশ উদ্ধার করার পর যন্ত্রপাতি ব্যবহার করে ছৈয়দ আকবরের লাশ উদ্ধার করা সম্ভব হয়।
ঘটনাস্থলে কান্নারত ছৈয়দ আকবরের মা রাবেয়া বসরী জানান, মঙ্গলবার কাজের সন্ধানে নিজের ছেলেকে পাঠিয়েছিলেন তিনি।
উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, লাশ উখিয়া থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়