ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

পরকীয়ায় বাধা দেয়া : নাটোরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করে পালিয়েছে স্বামী

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও বাগাতিপাড়া প্রতিনিধি : পরকীয়া প্রেমে বাধা দেয়ায় নাটোরের বাগাতিপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামী কবির হোসেনের বিরুদ্ধে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাঁকা ইউনিয়নের শলইপাড়া মহল্লায় এই ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী কবির হোসেনসহ পরিবারের সবাই পলাতক রয়েছে।
নিহতের বড় ভাই মুশিকুল ইসলাম জানান, প্রায় ১১ বছর আগে প্রেম করে রিপাকে বিয়ে করে কবির হোসেন। বর্তমানে তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। এখন আবার অন্তঃসত্ত্বা তার বোন রিপা। কিন্তু কবির হোসেন তার স্ত্রীকে রেখে অন্য একজনের সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয়। এ নিয়ে মাঝে মাঝেই রিপার সঙ্গে বাকবিতণ্ডা হয় কবিরের। মঙ্গলবার বিকালেও তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এরপর সন্ধ্যার দিকে মোবাইল ফোনে রিপা জানায় তাকে মারপিট ও নির্যাতন করছে স্বামী কবির হোসেন ও পরিবারের লোকজন।
এরপর সন্ধ্যার পর রিপার মোবাইল ফোনে কল করলে প্রতিবেশী এক মহিলা ফোন রিসিভ করে দ্রুত তাদের হাসপাতালে আসতে বলেন। এমন খবর শুনে তারা রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে গেলে রিপাকে মৃত অবস্থায় দেখতে পান তারা।
বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী কবির হোসেন -এমন সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিপার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সকালে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে এখনো কোনো মামলা দায়ের হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়