তুরাগ : মাদক কারবারির হাতে ছুরিকাহত এসআই

আগের সংবাদ

বাজারে ক্রেতার নাভিশ্বাস

পরের সংবাদ

ছুরিকাঘাতে পুলিশ আহতের ঘটনায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর তুরাগ এলাকায় মাদক উদ্ধার করতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত হওয়ার ঘটনায় তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে তুরাগ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুর রউফ, মো. রাজু ও ফারুক মিয়া ওরফে টুলু। গতকাল শনিবার দুপুরে তুরাগ থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উত্তরা বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ মোর্শেদ আলম।
তিনি জানান, তুরাগ থানার ফুলবাড়িয়ার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ছাদে কয়েকজন মাদক ক্রয়-বিক্রয় করছে- এমন তথ্যের ভিত্তিতে তুরাগ থানার এসআই মো. শাহিনুর রহমান খানের নেতৃত্বে একটি দল গত শুক্রবার রাত ৭টার দিকে সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে গেলেও তাদের মধ্যে আব্দুর রউফ নামে একজন ছাদের পানির ট্যাংকের আড়ালে লুকিয়ে ছিলেন। ওই ব্যক্তিই আড়াল থেকে বের হয়ে এসআই শাহিনুরকে ধারালো ছুরি দিয়ে বুকে জখম করে দৌড়ে পালিয়ে যান। পরে তাকে জরুরিভিত্তিতে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়, পরে সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ডিসি মোর্শেদ বলেন, এ ঘটনার পরপরই ওইদিন গভীর রাতে অভিযান চালিয়ে তিন মাদক কারবারি আব্দুর রউফ, মো. রাজু ও ফারুক মিয়া ওরফে টুলুকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়