তুরাগ : মাদক কারবারির হাতে ছুরিকাহত এসআই

আগের সংবাদ

বাজারে ক্রেতার নাভিশ্বাস

পরের সংবাদ

আইজিপি : আরাভ খান দুবাইয়ে গ্রেপ্তার, এমন কোনো তথ্য নেই

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন জানিয়েছেন, পুলিশ কর্মকর্তা মামুন খান হত্যা মামলায় পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান দুবাইতে গ্রেপ্তার হয়েছে- এমন কোনো তথ্য আমাদের কাছে নেই। তবে তাকে কীভাবে ফিরিয়ে আনা যায় সে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। সন্ত্রাসবাদ ও সহিংস চরম পন্থা মোকাবিলায় কমিউনিটি এবং বিট পুলিশের সক্ষমতা জোরদার করা নিয়ে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। পুলিশের এন্টি-টেরোরিজম ইউনিট ও ইউএনও-ডিসির যৌথ আয়োজনে গতকাল শনিবার রাজধানীর হোটেল সোনরগাঁওয়ের পদ্মা মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন হয়। সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশপ্রধান বলেন, আরাভ আটক হয়েছেন এ ধরনের কোনো তথ্য আমার কাছে নেই। তবে তার বিরুদ্ধে ইন্টারপোলে রেড নোটিস জারি হয়েছে। আমাদের সঙ্গে ইন্টারপোলের যোগাযোগ আছে।
স¤প্রতি বনানীর একটি রেস্তোরাঁয় খাওয়ার সময় ৫৪ জন বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দেয়া হয়। বিএনপি দাবি করেছে, ঘরোয়া অনুষ্ঠানে খেতে গিয়ে বিনা ওয়ারেন্টে তাদের পুলিশ আটক করেছে। বিএনপি নেতাকর্মীদের এভাবে গ্রেপ্তার করা কতটা আইনসিদ্ধ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, ওয়ারেন্ট ছাড়া কি কাউকে গ্রেপ্তার করা যায় না? পুলিশ যা করেছে আইন মেনেই করেছে। বাংলাদেশে আইন মেনেই সব করছে পুলিশ।
বিএনপি নেতাকর্মী বনানীতে কী ধরনের সন্ত্রাসবিরোধী কাজ করেছে- জানতে চাইলে তিনি বলেন, আপনি এফআইআর দেখলে বুঝতে পারবেন যে কী ধরনের মামলা হয়েছে। এরপরও এটার বিষয়ে তদন্ত হবে। তদন্তের পরে আমরা ব্যবস্থা নেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়