প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

স্বাধীনতা পুরস্কার নিলেন ফায়ার সার্ভিস ডিজি

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জনসেবায় অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে প্রাপ্ত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৩’ গ্রহণ করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ফায়ার সার্ভিসের মহাপরিচালকের হাতে প্রধানমন্ত্রী এ পুরস্কার তুলে দেন। বিজ্ঞপ্তি
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক স্বাধীনতা পুরস্কার নিয়ে সদর দপ্তরে প্রবেশের পর সব কর্মকর্তা ও কর্মচারী আনন্দ-উল্লাস প্রকাশ করেন। এ সময় অধিদপ্তরের মহাপরিচালক এক প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী, বর্তমান সরকার, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে এ অর্জন ফায়ার সার্ভিসের প্রতিটি সদস্যের বলে মন্তব্য করেন। তিনি বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা জীবন দিয়ে প্রমাণ করেছেন তারা সবসময় বিপন্ন মানুষের সেবায় প্রস্তুত। এ অর্জন প্রতিটি কর্মীর মনোবল বৃদ্ধি করেছে। এই স্বীকৃতি তাদের কর্তব্য পালনে আরো উজ্জীবিত ও উদ্বুদ্ধ করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়