প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

ময়মনসিংহের নান্দাইল : যুবককে কুপিয়ে হত্যার পর ঘাতককে পুলিশে সোপর্দ

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের হারিয়াকান্দি গ্রামে আল-আমিন (৩৫) নামে এক যুবককে নিজ ঘরের সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। চোখের সামনে ছেলেকে ঘাতকের হাত থেকে রক্ষা করতে গিয়ে বাবা রমজান আলী (৭০) গুরুতর আহত হয়েছেন। কিন্তু শেষ রক্ষা হয়নি, ঘটনাস্থলেই পুত্র আল-আমিনের মৃত্যু ঘটে।
ঘাতক মাজহারুল (২৬) খুন করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়। পরে স্থানীয় জনতা ঘাতককে পুলিশের হাতে সোপর্দ করে। মাজহারুল একই ইউনিয়নের ধীতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। নান্দাইল মডেল থানার পুলিশ ঘাতক মাজহারুলকে আটক এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গতকাল বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এদিকে নিহতের বাবা রমজান আলীকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, পূর্ব শত্রæতার জের ধরে মাদকাসক্ত মাজহারুল এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। নিহত আল-আমিনের স্ত্রী নাজমা বেগম বলেন, ‘আমার স্বামী বাজার করে এনেছে, আমি তা ব্যাগ থেকে বের করে চৌকিতে রাখছি।
এমন সময় শব্দ শুনে বের হয়ে দেখি উলঙ্গ অবস্থায় একজন রামদা নিয়ে দাঁড়িয়ে আছে। লাইট ধরতেই আমার স্বামীকে বুক বরাবর কোপ দেয়। এতে তিনি মাটিয়ে লুটিয়ে পড়ে মারা যান। এ সময় আমার শ্বশুরকেও কুপিয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন মণ্ডল বলেন, হত্যাকাণ্ডের ঘটনাটি রাতে সেলফোনে শুনেছি। এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানাই।
নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় জড়িত মাজহারুলকে জনতা আটক করে আইনের হাতে সোপর্দ করেছে। এছাড়া নিহত যুবকের লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়