দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

হাসপাতালের পলেস্তারা খসে বরিশালে ৩ রোগী আহত

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম কে রানা, বরিশাল থেকে : বরিশাল জেনারেল (সদর) হাসপাতালের এক চিকিৎসকের কক্ষের ছাদের পলেস্তারা খসে পড়ে তিন রোগী আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে বহির্বিভাগ ভবনের দোতলায় এ ঘটনা ঘটে। তবে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মির্জা লুৎফর রহমান। আহতদের মধ্যে সুমাইয়া (২২) নামে এক রোগী বেশি আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন এই চিকিৎসক।
ডা. মির্জা লুৎফর রহমান বলেন, হাসপাতালের ১নং (বহির্বিভাগ) ভবনের ১৮ নম্বর কক্ষে তিনি রোগী দেখছিলেন। দুপুর ১২টার দিকে কক্ষে তিনজন রোগী ছিলেন। হঠাৎ করে ছাদের এক অংশের পলেস্তারা খসে পড়ে। এতে তিন রোগীর মধ্যে দুজনের মাথায় ও একজনের ঘাড়ে পড়ে ফুলে উঠেছে। তবে কেউ রক্তাক্ত জখম হয়নি জানিয়ে এই চিকিৎসক বলেন, এর মধ্যে সুমাইয়া মাথায় একটু বেশি আঘাত পেয়েছে। তার মাথা ফুলে রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মলয় কুমার বড়াল বলেন, একটি দুর্ঘটনা ঘটেছে। এতে চিকিৎসকের কিছু হয়নি। একজন রোগী বেশি আহত হয়েছে। আঘাত গুরুতর নয়। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।
দায়িত্ব পালনকালে সবাই চরম আতঙ্কের মধ্যে থাকেন জানিয়ে তিনি বলেন, ১নং ভবনটির বয়স একশ বছরের বেশি হয়েছে।
এর আগেও অনেকবার পলেস্তারা খসে পড়ে রোগী ও চিকিৎসক আহত হয়েছেন। ভবনটি মেরামত করে দেয়ার জন্য একাধিকবার চিঠি দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়