দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

‘মেঘনা পে’ চালু করল মেঘনা ব্যাংক

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মেঘনা ব্যাংকের ডিজিটাল ফাইনান্সিয়াল সার্ভিস ‘মেঘনা পে’ এর উদ্বোধন করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিবিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক।
২১ মার্চ সন্ধ্যায় দ্য ওয়েস্টিন ঢাকায় এক জমকালো আয়োজনের মাধ্যমে এই সেবার অনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব জুনাইদ আহ্মেদ পলক।
সারাদেশের মানুষকে দ্রুত ও সহজেই ব্যাংকিং সুবিধা দিতে মেঘনা ব্যাংক লিমিটেড চালু করল ‘মেঘনা পে’। এ সার্ভিসের মাধ্যমে গ্রাহকরা কম খরচে দ্রুত ও নিরাপদে অর্থ লেনদেন করতে পারবেন। এছাড়া ‘মেঘনা পে’ এর মাধ্যমে ব্যাংক একাউন্টে সরাসরি অর্থ স্থানান্তর, অ্যাড মানি, মোবাইল রিচার্জসহ আরো বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘নগদ’-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ. মিশুক। অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমান, এমপি-এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্যরা, মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হোসেন, বাংলাদেশ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথি ও সমাজের বিশিষ্টজনরা।
অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক বলেন, ব্যাংকিং সেবায় ডিজিটাল অভিজ্ঞতা সম্প্রসারিত করতে মেঘনা ব্যাংকের ‘মেঘনা পে’ গুরুত্বপূর্ণ অবদান রাখবে।
মেঘনা ব্যাংকের চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমান বলেন, ‘মেঘনা পে’ হবে একটি বিকল্প ডিজিটাল ব্যাংকিং সেবা যার মাধ্যমে অন্যান্য মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস ছাড়াও বিভিন্ন ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে। মেঘনা ব্যাংকের সম্মানিত প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হোসেন বলেন, মেঘনা ব্যাংক লিমিটেড সবসময়ই উদ্ভাবনে অগ্রণী ভূমিকা পালন করে। আমরা আমাদের গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিং সেবা দিতে প্রতিশ্রæতিবদ্ধ। আর সেই প্রতিশ্রæতির একটি বড় অংশ হচ্ছে ‘মেঘনা পে’। তিনি আরো বলেন, আমরা আত্মবিশ্বাসী যে ‘মেঘনা পে’ এর মাধ্যমে আমরা আরো বেশি গ্রাহকদের কাছে পৌঁছাতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়