দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

মুকসুদপুর : ভুয়া ডাক্তারকে এক বছরের কারাদণ্ড

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ডা. মো. আশরাফ উদ্দিন (আলাউদ্দিন) নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত মঙ্গলবার আনুমানিক দুপুর ১টার সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার সাহা সংগীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মুকসুদপুর উপজেলার সদর টেংরাখোলা বাজারে জিম ডায়াগনস্টিক সেন্টার থেকে এ ভুয়া ডাক্তারকে আটক করেছেন।
অভিযান পরিচালনার সময় মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভন উপস্থিত ছিলেন।
মো. আশরাফ উদ্দিন (আলাউদ্দিন) দীর্ঘদিন যাবত হৃদরোগ, বক্ষব্যাধি ডায়াবেটিস ও মেডিসিন বিষয়ে বিশেষজ্ঞ পরিচয় দিয়ে মুকসুদপুরের জিম ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে আসছেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক তার কাগজপত্র দেখতে চাইলে তিনি কোনো বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন এবং অভিযুক্ত ব্যক্তি স্বীকার করেন যে তিনি কয়েক মাস ধরে ডা. আশরাফ উদ্দিন নামের একজনের বিএমডিসি রেজিস্ট্রেশন নম্বর নিজের বলে এ প্রতারণা করে আসছিলেন। বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর পরিপন্থি হওয়ায় এক বছরের কারাদণ্ড দেয়া হয়। সে বরিশাল সদর উপজেলার বাবুগঞ্জ গ্রামের হারুন অর রশিদের ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়