দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক : গেøাবাল মানি উইক-২০২৩ উদ্বোধন

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস গেøাবাল মানি উইক-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠান ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্বের ১৭৬টি দেশের সঙ্গে তাল মিলিয়ে ‘আপনার অর্থ পরিকল্পনা করুন, আপনার ভবিষ্যৎ রোপণ করুন’ প্রতিপাদ্যকে সামনে রেখে তরুণ প্রজন্মের মধ্যে আর্থিক বিষয়ে সচেতনতা তৈরিতে এ উৎসবের আয়োজন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বাংলাদেশ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউট এবং প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি.। মূলত যুব সমাজকে সঞ্চয়ী, মিতব্যয়ী এবং উদ্যোক্তা তৈরিতে অনুপ্রাণিত এবং প্রশিক্ষিত করে তুলতে মার্চ ২০-২৬ পর্যন্ত গেøাবাল মানি উইক পলিত হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী, আজকের পত্রিকার সম্পাদক অধ্যাপক ড. গোলাম রহমান, মিডিয়া ব্যক্তিত্ব ডা. আবদুন নুর তুষার, ফিউচার নেশনের (ইউএনডিপি) দেবাশীষ রায়, এসকেবিএফ এর এম্বাসেডর শায়লা আবেদীন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপেদেষ্টা প্রফেসর উজ্জ্বল কে চৌধুরী, ব্যারিস্টার শেহরীন সালাম চৌধুরী, পরিচালক এনভয় গ্রুপ, হারনেটের প্রতিষ্ঠাতা সম্পাদক ও সিইও মিস অলিশা প্রধান, বাংলাদেশ স্কিল ডেভেলাপমেন্ট ইন্সটিটিউটের প্রধান নির্বাহী কে এম হাসান রিপন ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপপরিচালক আমেনা হাসান এনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়