দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

পরিবারের দাবি হত্যা : নাটোরে শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের হয়বতপুরে একটি প্রাথমিক বিদ্যালয়য়ের টিউবয়েলের পাশ থেকে ফরহাদ খন্দকার নামে এক কুলি শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সদর উপজেলার হয়বতপুর প্রাথমিক বিদ্যালয়ের টিউবয়েলের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফরহাদ খন্দকার একই এলাকার মসলুর উদ্দিনের ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিবার ও এলাকাবাসীর দাবি পরকীয়ার জেরে এটা পরিকল্পিত একটি হত্যা। তারা এই হত্যাকাণ্ডের সঠিক তদন্ত ও ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন।
এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে ফরহাদ কাজের জন্য বাড়ি থেকে বের হয়। এরপর রাত ১২টা বেজে গেলেও ফরহাদ আড়ীতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে খুঁজতে শুরু করে। পরে ফরহাদের স্ত্রী লুৎফুনেছা তাকে খুঁজতে বের হয়ে বাড়ির পাশের প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারের পাশে ফরহাদের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় তার চিৎকারে গ্রাম পুলিশসহ স্থানীয়রা এগিয়ে আসেন।
নিহতের প্রতিবেশী আখতার হোসেন, ভাই তোতা মিয়া, বোন অযুফা খাতুন স্ত্রী লুৎফুন্নেছাসহ এলাকাবাসী জানান, একই এলাকার ফরহাদ শিকদার নামের এক যুবকের স্ত্রী বৃষ্টি খাতুনের সঙ্গে ফরহাদের পরকীয়ার সম্পর্ক ছিল। তাদের ধারণা সেই ঘটনার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান তারা।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, খবর পেয়ে বুধবার ভোরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়