দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

নাচতে চান না রাশ্মিকা

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২০২১ সালে বক্স অফিস তোলপাড় হয়েছিল ‘পুষ্পা’ ঝড়ে। কোটি কোটি টাকার ব্যবসা করেছিল ছবিটি। নাম ভূমিকায় অল্লু অর্জুন তো বটেই, শ্রীবল্লী হয়ে নজর কেড়েছিলেন রাশ্মিকা মন্দানা। একই সঙ্গে ছবিতে ‘সামি সামি’ গান, তার নাচ নিয়েও চর্চা হয়েছিল বিস্তর। তবে সেই গানেই আপাতত নাচতে আপত্তি রাশ্মিকার। তার কারণ নিজেই জানিয়েছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা। এক অনুরাগী তার সঙ্গে ‘সামি সামি’ গানে নাচার অনুরোধ জানান। পুলকিত নামে সেই ব্যক্তি লিখেছেন, ‘আপনার সঙ্গে ‘সামি সামি’ গানে নাচতে চাই। সেই সুযোগ কি পাব?’ রশ্মিকার উত্তর অনুরাগীদের চমকে দিয়েছে।
অভিনেত্রী জানান, তিনি আর সেই গানে নাচ করতে চান না। তার কারণও স্পষ্ট করেছেন তিনি। রাশ্মিকা লেখেন, ‘বহুবার ‘সামি সামি’ স্টেপ করেছি। এবার মনে হয় বয়স হলে আমার পিঠে সমস্যা দেখা দেবে। কেন আমার সঙ্গে এ রকম করছ? দেখা হলে অন্য কিছু করা যাবে।’ প্রথম কিস্তির থেকেও বড়ভাবে ফিরছে দ্বিতীয় কিস্তিটি। ছবির নাম ‘পুষ্পা : দ্য রুল।’
শোনা যাচ্ছে, এবার সন্দীপ রেড্ডি ভাঙা এবং টি সিরিজের ভূষণ কুমারও অর্থ ঢালতে পারেন এই ছবিতে।
অল্লু অর্জুনের সঙ্গেই দ্বিতীয় কিস্তিতে দেখা যাবে রাশ্মিকা মন্দানা, ফাহার ফাসিলের মতো অভিনেতাদের। গুঞ্জন, যোগ দিতে সাই পল্লবীও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়