দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

ধোবাউড়া প্রিমিয়ার লিগে শাপলা ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আজহারুল ইসলাম, ধোবাউড়া (ময়মনসিংহ) : ধোবাউড়ায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ধোবাউড়া প্রিমিয়ার লীগ (ডিপিএল) সিজন-৪ এর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে অনুষ্ঠানটি উদ্বোধন করেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করে শাপলা ক্রীড়া চক্র। ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৭ টার্গেট দিলে ওবিএস এলিভেন ১৯ ওভার ৪ বলে ১৭০ রান করে, ৬ রানে পরাজিত হয়। ডিপিএল সিজন-৪ এর ফাইনাল খেলায় ব্যাটে বলে নৈপুণ্য দেখিয়ে ৫৩ রান ও তিন উইকেট শিকার করে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন রনি। ডিপিএল সিজন-৪ এর টুর্নামেন্টে ১৩ উইকেট ও ২০৫ রান করে টুর্নামেন্টসেরা হয়েছেন রনি সরকার, টুর্নামেন্টে ব্যাটিং নৈপুণ্য দেখিয়ে ব্যক্তিগত ২৫৬ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন শ্যামল সরকার, বোলিং নৈপুণ্য দেখিয়ে ১৩ উইকেট শিকার করে সর্বোচ্চ উইকেট শিকারি হয়েছেন কাউসার আহমেদ, ২০ ওভারের এই টুর্নামেন্ট (ডিপিএল) সিজন-৪ এ প্রথম সেঞ্চুরি করে সেঞ্চুরিয়ান প্লেয়ার হয়েছেন আশরাফুল আলম, এই টুর্নামেন্টে একমাত্র উদিয়মান খেলোয়াড় হয়েছেন রহুল আমিন। ফাইনাল খেলা শেষে ডিপিএল কমিটির চেয়ারম্যান জালাল উদ্দিন সোহাগের সভাপতিত্বে ও কো-চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম ইকবালের সঞ্চালনায় আয়োজিত সমাপনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দল ‘শাপলা ক্রীড়া চক্রে’র দলপতি ও টিম ম্যানেজারের হাতে বিজয়ী ট্রফি এবং নগদ ষাট হাজার টাকা এবং রানার আপ দল ‘ওবিএস এলিভেন’ এর দলপতি ও টিম ম্যানেজারের হাতে রানার আপ ট্রফি ও নগদ চল্লিশ হাজার টাকা তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেভিড রানা চিসিম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসাইন, অধ্যক্ষ মোতালেব আকন্দ, অধ্যক্ষ হেলাল উদ্দিন, প্রিয়তোষ বিশ্বাস বাবুল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়