দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

এমআইইউ ফুটবল চ্যাম্পিয়নশিপে বিবিএ দল জয়ী

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এমআইইউ ফুটবল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের ফাইনালে ব্যবসায় প্রশাসন বিভাগের দল নাইটস বিবিএ দল ১-০ গোলে জয়ী হয়েছে। রানার্স আপ হয়েছে আইন বিভাগের দল ল’ ফুটবল ক্লাব। এমআইইউ স্পোর্টস ক্লাব এ খেলার আয়োজন করে।
২১ মার্চ মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের খেলার মাঠে এবারের আসরের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ক্যাম্পাসজুড়ে ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়।
ফাইনাল ম্যাচের উদ্বোধন ঘোষণা করেন আইন বিভাগের প্রধান মুহাম্মদ আজহারুল ইসলাম ও জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জামান। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন ইইই বিভাগের সহকারী অধ্যাপক ও স্পোর্টস ক্লাবের (আশুলিয়া ক্যাম্পাস) মডারেটর সাঈদ ইসলাম।
এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ডেপুটি রেজিস্ট্রার মো. আলমগীর হোসেইন, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও স্পোর্টস ক্লাবের সহকারী মডারেটর আশিকুন্নবি, ছাত্রবিষয়ক বিভাগের সহকারী পরিচালক রফিকুল আমীন খান, স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট আবদুল হাই প্রমুখ।
এমআইইউ ফুটবল চ্যাম্পিয়নশিপের এবারের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ থেকে ৮টি দল অংশ নেয়। সাওয়ারি এবারের টুর্নামেন্টে আর্থিকভাবে সহায়তা করে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়