দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

এটর্নি জেনারেল : সুশাসন প্রতিষ্ঠায় ন্যায়বিচার জরুরি

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এটর্নি জেনারেল জনাব আবু মোহাম্মদ আমিন উদ্দিন বলেছেন, সুশাসন প্রতিষ্ঠায় ন্যায় বিচার অত্যন্ত জরুরি। আর ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হলে ন্যায়, নিষ্ঠ ও আদর্শবান আইনজীবীর কোনো বিকল্প নেই। একুশে পদকপ্রাপ্ত শিল্পপতি ও শিক্ষানুরাগী সুফি মোহাম্মদ মিজানুর রহমান প্রতিষ্ঠিত ইউআইটিএস-এর আইন বিভাগ যুগপোযোগী শিক্ষাদানের মাধ্যমে একদল আদর্শবান, দক্ষ ও বিজ্ঞ আইনজীবী তৈরি করছে বলে আমি বিশ্বাস করি। যারা সুষ্ঠু ও ন্যায় বিচার প্রাপ্তিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে, শান্তিপূর্ণ দেশ গড়ায় গুরুত্বপূর্ণ অবদান রাখবে। এটর্নি জেনারেল নবীণ ও বিদায়ী শিক্ষার্থী এবং বাংলাদেশ বার কাউন্সিলের নতুন তালিকাভূক্ত বিজ্ঞ আইনজীবীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।
রাজধানীস্থ ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এণ্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর আইন বিভাগে উদ্যোগে গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ে নিজস্ব ক্যাম্পাসে আয়োজিত বসন্তকালীন সেমিস্টার ২০২৩-এর নবীন শিক্ষার্থীদের বরণ, শেষ বর্ষের শিক্ষার্থীদের বিদায় ও বিভাগীয় সাবেক কৃতী শিক্ষার্থীবৃন্দ বাংলাদেশ বার কাউন্সিলের বিজ্ঞ আইনজীবী হিসেবে নতুন তালিকাভূক্ত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য এবং পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ আলী হোসেন, সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান জনাব মো. রবিউল আলম বুদু। ইউআইটিএস-এর কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও স্যার এ এফ রহমান হলের সিটিং প্রভোস্ট এবং ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়