দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

আশুলিয়ায় গাড়ি চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভারের আশুলিয়ায় আতিকুল ইসলাম আতিক (৫০) নামের এক গাড়ি চালককে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকালে ক্ষতবিক্ষত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গভীর রাতে আশুলিয়ার জামগড়ার রূপায়ণ এলাকায় আতিকুল ইসলাম আতিক নামে ওই গাড়ি চালককে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা মরদেহ একটি মাঠের মধ্যে রেখে পালিয়ে যায়।
বুধবার সকালে এলাকাবাসী তার লাশ দেখে আশুলিয়া থানা পুলিশকে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। স্থানীয়রা জানান, রূপায়ণ এলাকায় উঠতি বয়সি কিশোর গ্যাং সদস্যদের আনা গোনা বেড়ে গেছে। তারা নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছে। তারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে কিনা তা তদন্তের দাবি জানান তারা। হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে কাজ করছে পুলিশ। এবং আশেপাশে পোশাক কারখানার সিসিটিভি ফুটেজ সংগ্রহ শুরু করেছে পুলিশ।
এ বিষয়ে আশুলিয়া থানার (ওসি) তদন্ত মোমেনুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা কি কারণে গাড়ি চালক আতিকুল ইসলামকে হত্যা করেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে। তার ব্যবহৃত মোবাইলের ক্লু ধরে অভিযুক্তদের ধরতে বিভিন্ন এলাকায় অভিয়ান চলছে।
অপরদিকে সম্প্রতি আশুলিয়ার সেনওয়ালিয়া এলাকায় অটোরিকশা চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই হত্যাকারীকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়