মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

সোনাইমুড়ীতে ছিনতাইকৃত ট্রাক উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী থেকে সবজি বোঝাই ট্রাক পরিত্যক্ত অবস্থায় ফেনী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওয়াহিন উদ্দিন রানা (৩১), মো. রুবেল (৩০) নামে দুই ডাকাতকে চট্টগ্রামের রিয়াজ উদ্দিন বাজার থেকে ছিনতাইকৃত সবজি বিক্রি লব্ধ ১ লাখ ৪৬ হাজার টাকাসহ গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের নোয়াখালী আদালতে পাঠানো হয়েছে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানায়, গত ১৮ মার্চ শনিবার কাঁচা সবজি পাইকারী ব্যবসায়ী মনির উদ্দিন (৪৫) নিজ এলাকা ল²ীপুর জেলাধীন রামগতি চরল²ী বয়ারচর রুহুল আমিন মার্কেটের সামনে থেকে বিকালে ভাড়া করা একটি ট্রাক ঢাকা মেট্রো ড ১২ ৪৪৯২ যোগে ১০ টন ঢেঁড়শ বিক্রির জন্য বোঝাই করে ঢাকা কওয়ারান বাজারের উদ্দেশে রওনা হয়।
ট্রাকটি সন্ধ্যায় নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়া নামক স্থানে পৌঁছালে দ্রুতগামী একটি সিএনজি অটোরিকশা সামনে এসে পথ রোধ করে গাড়িচালক আব্দুল হান্নানের কাছ থেকে নগদ পাঁচ হাজার ও একটি মোবাইল ফোন, কর্মচারী মো. সিপনের কাছ থেকে নগদ চার হাজার টাকা, ১টি ফোন জোরপূর্বক ছিনিয়ে নিয়ে ট্রাক থেকে নামিয়ে তাদের সিএনজিতে উঠিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে হাত পা বেধে অস্ত্রের ভয় দেখিয়ে ১০ টন ঢেঁড়সসহ ট্রাকটি ঘুরিয়ে চট্টগ্রামের দিকে নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় ব্যবসায়ী মনির উদ্দিন সোনাইমুড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাতদের অবস্থান নির্ণয় করে চট্টগ্রামের রিয়াজ উদ্দিন বাজার থেকে দুই ডাকাতকে আটক করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক নোয়াখালী-চট্রোগ্রাম মহাসড়কের ফেনী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি উদ্ধার করেন।
ওসি জিয়াউল হক আরো বলেন, ডাকাতেরা একটি সংঘবদ্ধ চক্র। তারা মহাসড়কে ডাকাতিসহ নানা অপরাধের সঙ্গে জড়িত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়