মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

রাজধানীতে গ্রেপ্তার ৫ : দিনে দোকানদারি রাতে ছিনতাই

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে দিনের বেলায় দোকানদারি এবং রাতের বেলা সংঘবদ্ধ হয়ে ছিনতাই করেন এমন অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে মিরপুর-১০ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। পুলিশ বলছে, এগুলো ছিনতাইকাজে ব্যবহার করা হতো।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শাহাদাত আলী স্বপ্ন, মো. সাকিব, মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা, মো. অন্তু এবং মো. স্বাধীন বোকাউল।
গতকাল মঙ্গলবার মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার পাঁচজন চিহ্নিত ছিনতাইকারী। তবে তারা দিনের বেলা অন্যান্য পেশায় যুক্ত থাকেন। শাহাদাত আলী স্বপ্ন দিনের বেলা জুতার দোকানদারি করেন। নিনজা নান্নু মার্কেটে প্যান্ট শার্টের দোকানদার। সাকিব ওয়ার্কশপ শ্রমিক। অন্তু ডেকোরেটর দোকানদার। স্বাধীন বোকাউল অটোরিকশাচালক।

গ্রেপ্তার হওয়া শাহাদাত আলী স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি, সাকিবের বিরুদ্ধে তিনটি, নিনজার বিরুদ্ধে দুটি, অন্তুর বিরুদ্ধে দুটি এবং স্বাধীনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়