মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

মুকসুদপুর : মেধাবী শিক্ষার্থীদের মধ্যে দুদকের শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : ‘দেশকে নিয়ে ভাববো, নীতির পথে চলবো’ এই সেøাগান নিয়ে সরকারি সাবের মিয়া জসিমুদ্দীন (এসজে) মডেল উচ্চ বিদ্যালয়, মুকসুদপুর পাইলট উচ্চ বিদ্যালয় এবং মুকসুদপুর কামিল মাদ্রাসার সততা সংঘের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সরকারি এসজে উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দুর্নীতি দমন কমিশন গোপালগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে ও মুকসুদপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় উপকরণ বিতরণ ও মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু। বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা দুর্নীতি দমন কমিশনের সহকারী কমিশনার সোহরাব হোসেন সোহেল, মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, সরকারি সাবের মিয়া জসিমুদ্দীন (এসজে) মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল চন্দ্র মণ্ডল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুকসুদপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ছিরু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওহিদুল ইসলাম। সভাপতিত্ব করেন মুকসুদপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. নজরুল ইসলাম পান্নু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়