মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

মহম্মদপুর : প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : ‘স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে মহম্মদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচসা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দিনব্যাপী এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে নানা ধরনের ঘাস, ডিম, ফিড, যন্ত্রপাতি ও ওষুধসহ বিভিন্ন প্রজাতির প্রাণি ৪২টি স্টলে প্রদর্শিত হয়। পরে দুপুর ১২টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার।
উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোছা. বেবী নাজনীন, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ আব্দুস সোবাহান, উপজেলা প্রাণিসস্পদ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ডা. প্রভাষ চন্দ্র গোস্বামী, সফল খামারি রাতুল ইসলাম ও বিনতা বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিলন ও উপজেলা মহিলা যুবলীগের আহ্বায়ক শারমিন অক্তার রুপালী। পরে দুই ক্যাটাগরিতে খামারিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়