মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর এসাইনমেন্ট অফিসার হলেন সনজিত

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রধানমন্ত্রীর এসাইনমেন্ট অফিসার হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি সনজিত চন্দ্র দাস। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।
প্রজ্ঞাপনে বলা হয়, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে সনজিত চন্দ্র দাসকে ২০১৫ জাতীয় বেতন স্কেল গ্রেড-৯ এর সর্বোচ্চ ধাপ অর্থাৎ ৫৩ হাজার ৬০/ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা সন্তুষ্টি (যেটি আগে ঘটে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসাইনমেন্ট অফিসার পদে যোগদানের তারিখ থেকে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।
উল্লেখ্য, ২০১৮ সালের ৩১ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি হন সনজিত চন্দ্র দাস। স্কুল জীবন থেকে রাজনীতির সঙ্গে যুক্ত সনজিত ময়মনসিংহের গৌরিপুর পৌর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন। সনজিত ১৯৯১ সালের ৩ জুলাই গৌরপুরে জন্ম নেন। তার বাবার নাম সুকুমার চন্দ্র দাস, মায়ের নাম কল্পনা রানী দাস।

তিনি গৌরিপুর আর কে সরকারি স্কুল থেকে এসএসসি ও গৌরিপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ভর্তি হোন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়