মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

নাটোর : মিছিলে হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ইউসিসিএর নবনির্বাচিত সভাপতি ইশতিয়াক আহমেদ ডলারের আনন্দ মিছিলে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ করেছেন দলের নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার বিকালে শহরের কানাইখালী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ ঘটনায় শহরে যানজটের সৃষ্টি হয়।
নাটোর সদর থানার ওসি নাসিম আহমেদ ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার জানান, বিকালে বঙ্গজল এলাকা থেকে নির্বাচনের ফলাফল নিয়ে শহরের দিকে মোটরসাইকেলে আনন্দ মিছিল নিয়ে যাচ্ছিলেন তারা। এ সময় পথে কানাইখালী ফায়ার ব্রিগেডের সামনে মোটরসাইকেল নিয়ে পিছন থেকে হামলা করা হয় ডলারের ওপর। পরে তারা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন, সাবেক সহসভাপতি নাদিম খানসহ আরো কয়েকজনের ওপর হামলা করে চলে যান। এ ঘটনার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে দলীয় নেতাকর্মীরা সড়ক অবরোধ করেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।
পরে বিকাল সাড়ে ৫টার দিকে জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, নাটোর- নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রতœা আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়