মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

নওগাঁ : ব্যবসায়ীর টাকা ছিনতাই মামলায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : ব্যবসায়ীর চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ১৪ লাখ টাকা লুটের অভিযোগে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে মহাদেবপুর থানা পুলিশ।
গত সোমবার দুপুরে নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, গত ১৬ মার্চ আব্দুল জব্বার নামে একজন ধান আড়ৎদার ১৩ লাখ ৯০ হাজার টাকা ব্যাংক থেকে তুলে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। ওই দিন বিকাল ৪টার দিকে মুখোশধারী চারজন ছিনতাইকারী মাতাজীহাট মহাদেবপুর সড়কের বেলট এলাকায় রাস্তায় ব্যারিকেড দিয়ে ব্যবসায়ীর চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ও মারপিট করে ১৪ লাখ ১০ হাজার টাকা লুট করে। এ ঘটনায় ওই ব্যবসায়ী মামলা করলে পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত দুই আসামি হলেন- জয়পুরহাট সদর উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম ও একই উপজেলার তেঘরিয়া গ্রামের লিমন হোসেন ওরফে মিন্টু। এর পর গতকাল মঙ্গলবার জয়পুরহাট জেলা সদরের হাজীপাড়া এলাকার জসিম উদ্দীনের ছেলে মোহাম্মদ আলী (৪৫) নামে আরেক জনকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে পুলিশ।
প্রথম গ্রেপ্তার দুইজনের কাছ থেকে ২ লাখ ৩০ হাজার টাকা এবং লুণ্ঠিত টাকায় ক্রয় করা স্বর্ণালঙ্কার, ইলেক্ট্রনিক্স পণ্য ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়