মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

তিতাসে দুই বাড়িতে ডাকাতি আহত এক

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার তিতাসে এক রাতে পাশাপাশি দুই বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার মজিদপুর ইউনিয়নের কাকিয়াখালী গ্রামের প্রবাসী আবদুল কাদির ও আবদুল মোমেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজন আহত হয়েছে।
কাকিয়াখালী গ্রামের আবদুল কাদিরের স্ত্রী আসমা জানান, সোমবার রাত প্রায় আড়াইটায় ১০/১২ জনের সংঘবদ্ধ ডাকাত দল ঘরে দরজা ভেঙে প্রবেশ করে আমার বড় ছেলেকে বেঁধে ফেলে এবং আমাকে হুমকি দেয় তোর জিনিসপত্র কী আছে দে, না হয় তোকে আমরা ধর্ষণ করব। তখন ভয়ে আমি কানের দুল, গলার চেন, হাতের আংটি খুলে দেই এবং কিস্তির জন্য রাখা ৩০ হাজার টাকা, একটি ল্যাপটপ, দুটি স্মার্টফোন নিয়ে যায়।
কাদিরের পাশের বাড়ির আবদুল মোমেন জানান, রাত আড়াইটার দিকে ১৫ থেকে ২০ জনের ডাকাত দল ভয়ভীতি দেখিয়ে ঘরে থাকা নগদ ১ লাখ ২০ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও ৩টি মোবাইল নিয়ে যায়।
একই বাড়ির বাসিন্দা মাইজুদ্দিন জানান, রাত ৩টার দিকে আমি প্রাকৃতিক ডাকে বাইরে বের হই। আমার বাড়ির ওপর দিয়ে ১০/১২ জনের একটি দল যাচ্ছিল, তখন আমি জিজ্ঞাসা করলে তাদের একজন আমার বাম হাতে দা দিয়ে কোপ দেয়। তখন পাশের বাড়িতে হইচই শুরু হলে তারা পালিয়ে যায়।
তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়