মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে চালকের সহকারীর মৃত্যু

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মুগদায় সিএনজি পাম্প থেকে গ্যাস নেয়ার সময় ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে এক যুবকের মৃত্যু হয়েছে। সাদ্দাম হোসেন তালুকদার (৩৪) নামে ওই যুবক ট্রাক চালকের সহকারী ছিলেন। এ ঘটনায় হিমেল (২৫) নামে ট্রাকের আরেক শ্রমিক আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোর ৫টার দিকে বেস্ট ইস্টার্ন সিএনজি সিলিং স্টেশন পাম্পে এ দুর্ঘটনা ঘটে।
মুগদা থানার উপপরিদর্শক (এসআই) মুবায়দুল ইসলাম জানান, ট্রাকটি বসুন্ধরা এলাকায় মালামাল আনলোড করে নারায়ণগঞ্জ যাচ্ছিল। পথে মুগদায় ভোর ৫টার দিকে সিএনজি পাম্পে গ্যাস নেয়ার জন্য থামে। এ সময় ট্রাকের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক শ্রমিক সাদ্দামের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আরেক শ্রমিক হিমেল সামান্য আহত হয়েছেন। তিনি বলেন, ট্রাকের সিলিন্ডারটি মেয়াদোত্তীর্ণ বা গ্যাস ওভারলোড হয়ে বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে।মৃতের চাচাত ভাই মামুন তালুকদার বলেন, সাদ্দাম তিন বছর ধরে ট্রাকের হেলপার হিসেবে কাজ করছিল। মঙ্গলবার সকালে পুলিশের মাধ্যমে তার দুর্ঘটনার খবর পেয়ে মর্গে এসে তাকে মৃত অবস্থায় পাই। শরীয়তপুর নড়িয়া উপজেলার চামটা গ্রামের মৃত আব্দুল সালাম তালুকদারের ছেলে সাদ্দাম দুই ভাইয়ের মধ্যে ছোট।

মীর হাজীরবাগ যাত্রাবাড়ীতে একটি মেসে থাকতেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়