মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

চেয়ারম্যানের ওপর হামলা : প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানকে কেন্দ্র করে বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন তার সমর্থকরা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিক্ষোভ মিছিলটি বাউফল পৌর শহরের কাগুজীরপুল এলাকা থেকে শুরু করে পাবলিক মাঠ সড়ক প্রদক্ষিণ করে থানা সংলগ্ন ইলিশ চত্বরে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে ইলিশ চত্বরে প্রতিবাদ সমাবেশ করা হয়।
প্রতিবাদ সমাবেশে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের ওপর হামলার প্রতিবাদ ও সুষ্ঠু বিচার দাবি করে বক্তব্য রাখেন মো. সাহবুদ্দিন, উপজেলা চেয়ারম্যানের ছেলে ও বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান, কৃষক লীগ নেতা রেজাউল করিম পল্টু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে বাউফলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন মিছিলের সঙ্গে ছিল। এছাড়া পৌর শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন ছিল। পুলিশের সঙ্গে র‌্যাব সদস্যরাও টহলে ছিলেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, বিক্ষোভ মিছিলটিতে এক থেকে দেড় হাজার মানুষ অংশ নেন। আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে পৌর শহরে পুলিশ ও র‌্যাবের টহল ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়